ভিডিও

বগুড়ার ধুনটে দুই কৃষকের ছয়টি গরু চুরি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১১:০১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১১:০১ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় দুই কৃষকের গোয়ালঘর থেকে এক রাতে ছয়টি গরু চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আজ রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে ক্ষতিগ্রস্ত এক কৃষক থানায় লিখিত অভিযোগ করেছেন।  

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নিমগাছি ইউনিয়নের সাতবেকী গ্রামের পানচু প্রামানিক ও এনামুল হক প্রান্তিক কৃষক। তারা জমি চাষাবাদের পাশাপাশি নিজ বাড়িতে গবাদিপশু পালন করে জীবিকা নির্বাহ করেন। অন্যান্য দিনের মতো গত শনিবার রাতে নিজ নিজ গোয়ালঘরে গরু রেখে ঘুমিয়ে পড়েন।

এ অবস্থায় রাতের কোন এক সময় দুর্বৃত্তরা গোয়ালঘরের দরজা কেটে ভেতরে প্রবেশ করে পানচু প্রামানিকের গোয়ালঘর থেকে চারটি এবং এনামুল হকের গোয়ালঘর থেকে দু’টি গরু চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ওই দুই কৃষকের প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত কৃষক এনামুল হক বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল আলম বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। অপরাধীদের শনাক্ত করে চোরাই গরু উদ্ধারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS