ভিডিও

গাজীপুরে পোশাক কারখানায় ভাঙচুরে আটক ৮

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৮:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের কোনাবাড়ীতে পোশাক কারখানায় ভাঙচুরের অভিযোগে আট জনকে আটক করেছে যৌথ বাহিনী।

আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে কোনাবাড়ী থানার আমবাগ পিএন কম্পোজিট লিমিটেড পোশাক কারখানার সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- সজিব (২২), আলাউদ্দিন (২০), মঞ্জু (৩১), সম্রাট (২২), মোশাররফ হোসেন (২০), শাকিল (২৩), হৃদয় মন্ডল (২২) এবং মোয়াজ্জেম আলী (১৯)। আটকের পর তাদের কোনাবাড়ী থানায় হস্তান্তর করেছে যৌথ বাহিনী।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, আটক ব্যক্তিদের কোনাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে আটক হওয়া আটজনই পোশাক কারখানার শ্রমিক কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ জানায়, সোমবার দুপুরে এম এম নীটওয়্যার লিমিটেড কারখানার শ্রমিকরা টিফিন বিল, নাইট বিল এবং দুপুরে পর হাজিরা বোনাস বৃদ্ধির দাবিতে বিক্ষোভ করে। তারা কারখানার সামনের কোনাবাড়ী-আমবাগ আঞ্চলিক সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এক পর্যায়ে বিক্ষুব্ধ শ্রমিকরা পাশের পি এন কম্পোজিট লিমিটেড কারখানার সামনে গিয়ে মূল ফটক ভাঙচুরের চেষ্টা করে ও ভবনের জানালার গ্লাস ভাঙচুর করে।

এসময় শিল্প পুলিশ, মেট্রোপলিটন পুলিশ, র‍্যাব, বিজিবি এবং সেনাবাহিনীর সমন্বয়ে যৌথ বাহিনী সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এসময় ভবনের জানোয়ার কয়েকটি কাজ ভাঙচুর করে। আরো ভাঙচুরের চেষ্টা করলে আটজনকে আটক করা হয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS