ভিডিও

কুষ্টিয়ার ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যার ঘটনায় মামলা

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৮:২৬ রাত
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ১১:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নঈম উদ্দীন সেন্টুকে (৬০) গুলি করে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (০১ অক্টোবর) বিকালে দৌলতপুর থানায় এ মামলা করেন নিহতের ছেলে কাকন হোসেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‌‘এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।’

এর আগে সোমবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ইউনিয়ন পরিষদ ভবনে নিজ অফিস কক্ষে তাকে গুলি করে হত্যা করা হয়। নিহত নঈম উদ্দীন সেন্টু ফিলিপনগর বাজারপাড়ার মৃত মুতালিব সরকারের ছেলে। সোমবার রাতে ময়নাতদন্ত শেষে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নিজ এলাকায় তাকে দাফন করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, একসময় উপজেলা বিএনপির সহসভাপতি ছিলেন নঈম। পরে স্থানীয় আওয়ামী লীগের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহানের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে। এরপর থেকে বিএনপির রাজনীতিতে নিষ্ক্রিয় ছিলেন।

সোমবার বেলা ১১টার দিকে ফিলিপনগর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন। ঘটনার পর চেয়ারম্যানের লোকজন ইউনিয়ন পরিষদে এলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে র‍্যাব, বিজিবি ও সেনাসদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সেনাসদস্যদের সহযোগিতায় বিকাল ৩টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS