ভিডিও

দিনাজপুরের বীরগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজন গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ১০:১১ রাত
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ১১:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে ১১ বছরের শিশু ধর্ষণ মামলায় অভিযুক্ত ওমর ফারুক (২২) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওমর ফারুক পৌরসভার মাকড়াই এলাকার আলিম উদ্দিন ইসলামের ছেলে। গতকাল সোমবার বিকেল ৫টায় তাকে বীরগঞ্জ থানার এসআই মাহফুজসহ সঙ্গীয় পুলিশ ফোর্স  ঘোড়াবান্দ কাজল এলাকা থেকে গ্রেপ্তার করে।

এজাহার সূত্রে জানা যায়, গতকাল সোমবার বেলা ১১টার দিকে তাল কুড়ানোর প্রলোভন দেখিয়ে ভুক্তভোগী শিশুকে (১১) বাঁশবাগানে নিয়ে ওমর ফারুক জোরপূর্বক ধর্ষণ করে। পরে সে অসুস্থ হয়ে পড়লে রক্তাক্ত অবস্থায় সাইফুল ইসলামের স্ত্রী নাজমা বেগম ও বিষু হেমরমের স্ত্রী শান্তি হেমরমসহ এলাকাবাসী পরিবারের লোকজনদের সংবাদ দেন।

ভিকটিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে বীরগঞ্জ থানায় নারী শিশু আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

এব্যাপারে বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান স্বীকার করে জানান, ধর্ষণ মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত আসামি ওমর ফারুককে আটক করে গতকাল মঙ্গলবার দুপুরে জেলা আদালত সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS