ভিডিও

ফরিদপুরে শিক্ষার্থীদের জন্য ‘হাফ পাস’ চালুর ঘোষণা

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:১১ রাত
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:১১ রাত
আমাদেরকে ফলো করুন

ফরিদপুরে শিক্ষার্থীদের জন্য ‘হাফ পাস’ (অর্ধেক ভাড়া)  চালুর ঘোষণা করা হয়েছে। 

আজ শনিবার (৫ অক্টোবর) দুপুরে জেলা বাস মালিক সমিতি, মিনিবাস মালিক সমিতি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের এক সভায় এ ঘোষণা দেওয়া হয়।

সিদ্ধান্ত অনুযায়ী, পুরো সপ্তাহে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত শিক্ষার্থীরা বাসে অর্ধেক ভাড়া দেওয়ার এ সুবিধা পাবে। এজন্য শিক্ষার্থীদের সঙ্গে ছবিযুক্ত বৈধ পরিচয়পত্র থাকতে হবে।

সভা শেষে যৌথ বিবৃতিতে বলা হয়, শিক্ষার্থীদের হাফ ভাড়া ও পরিবহন খাতের বিভিন্ন সমস্যা নিয়ে শনিবার নতুন বাসস্ট্যান্ডে সমিতির কার্যালয়ে এ সভা হয়।

এ সময় উপস্থিত ছিলেন - জেলা বাস মালিক গ্রুপের সভাপতি কামরুল ইসলাম সিদ্দিকী, মিনিবাস মালিক গ্রুপের সভাপতি বজলুর রশিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শামীম, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আরবার নাদিম ইতু, সাইফ খান, মেহেদী হাসান, সোহেল রানা, সিফাত হাসান খান, রাফসান হিমেল ও শাহরিয়ার রফিন প্রমুখ।

এর সত্যতা নিশ্চিত করে ফরিদপুর বাস মালিক গ্রুপের সভাপতি কামরুল ইসলাম সিদ্দিকী বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের দাবির প্রেক্ষিতে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে সপ্তাহের প্রতিদিনই যৌথভাবে শিক্ষার্থীদের বাসের ভাড়া অর্ধেক নেওয়ার। তবে ঈদের ১০ দিন আগে ও ১০ দিন পরে এবং দুর্গাপূজার পাঁচ দিন আগে ও পাঁচ দিন পরের সময়টুকু এ সিদ্ধান্ত কার্যকর থাকবে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS