ভিডিও

কথা কাটাকাটির জেরে জয়পুরহাটের কালাইয়ে গ্রামবাসীর দুই পক্ষের সংঘর্ষে আহত ৮

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের কালাইয়ে কথা কাটাকাটির জেরে গ্রামে দুই পক্ষের সংঘর্ষে দুই নারীসহ আটজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যার আগে উপজেলার পুনট ইউনিয়নের তিশরাপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন-উপজেলার তিশরাপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে আব্দুল হান্নান (৪০), তার স্ত্রী মোরশেদা খাতুন (৩০), একই গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে আবু বক্কর (৪৫), তার ছেলে আব্দুল মোমিন (৩২), আব্দুস সাত্তারের ছেলে নুর ইসলাম (৪৬), আব্দুল করিমের ছেলে বাবলু মিয়া (৫০), মৃত রহিচ উদ্দিনের ছেলে বাবলু (৬০), একই উপজেলার পূর্বদুর্গাপুর গ্রামের বাবলু মিয়ার স্ত্রী মঞ্জুয়ারা বিবি (৪৫)।

আহত ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার কিছু আগে আহত আবু বক্করের বোন মঞ্জুয়ারা স্বামীর বাড়ি পূর্বদুর্গাপুর থেকে ভাইয়ের বাড়ি তিশরাপাড়া গ্রামে আসছিলেন। গ্রামের ভিতরে প্রবেশের সময় আহত আব্দুল হান্নানের ছেলে হানিফের সাথে তার বাবাকে নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সেখান থেকে যে যার মত চলে যান।

পরবর্তীতে ওই ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষ লাঠি-সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে এক পক্ষের দুইজন এবং অপর পক্ষের ছয় জন আহত হন। পরে স্থানীয়রা উভয়পক্ষের আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।

আহত আব্দুল হান্নান বলেন, ওরা ছেলের সামনে আমার পা কেটে নেওয়ার হুমকি দিয়েছে। প্রতিবাদ করলে আমার ছেলেকে মারপিট করে। পরে ওরা আমাকে ও আমার স্ত্রীকেও মারপিট করে গুরুতর যখম করে। পরে গ্রামের লোকজন এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

অপর পক্ষের আহত আবু বক্কর বলেন, হান্নান লোকজন এনে আমাদের ওপর অযাচিত হামলা করে। এতে আমরা ছয়জন আহত হই। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রেজাউল করিম বলেন, দুই পক্ষের সংঘর্ষে আটজন ভর্তি হয়েছেন। তারা চিকিৎসাধীন রয়েছেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS