ভিডিও

সিরাজগঞ্জ থেকে এক হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ১০:১২ রাত
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ১০:১২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার :  শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় অটোরিকশা চালক আব্দুস শহিদ মিয়া হত্যা মামলার আসামি মো. সৌরভ আলীকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। গতকাল শুক্রবার র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর কোম্পানির সদস্যরা সিরাজগঞ্জ সদরের ধানবান্দী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। সৌরভ আলী শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বেকীকুড়া এরাকার রমিজ উদ্দিনের ছেলে।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর দপ্তরের দেওয়া বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত ২৬ থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে শেরপুরের শ্রীবরদী থানার গোসাইপুর ইউনিয়নের উত্তর গিলাগাছা এলাকায় দুস্কৃতিকারীরা ধারালো অস্ত্র দিয়ে অটোরিকশা চালক আব্দুস শহিদ মিয়াকে গুরুতর আঘাত ও গলায় গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ধানক্ষেতের মধ্যে ফেলে রাখে এবং গড়জরিপা ইউনিয়ন পরিষদের সামনে নিয়ে অটোরিকশা’র পাঁচটি ব্যাটারি চুরি করে সেখানে অটোরিকশাটি ফেলে পালিয়ে যায়।

পরবর্তীতে ভিকটিমের বাবা অলি মামুদ বাদি হয়ে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২, সিরাজগঞ্জ সদর কোম্পানির একটি অভিযানিক দল সিরাজগঞ্জ সদর থানার ধানবান্দী এলাকায় অভিযান পরিচালনা করে আসামি সৌরভ আলীকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্রীবরদী থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS