ভিডিও

বগুড়ার ধুনটে গালিগালাজের প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ১১:১৩ রাত
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ১১:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে পূর্ববিরোধের জের ধরে শহিদুল ইসলাম (৪০) নামে এক কৃষককে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। কৃষক শহিদুল ইসলাম উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের আবু বক্কারের ছেলে।

আজ শনিবার (৫ অক্টোবর) সকাল ৭টার দিকে উপজেলার বিষ্ণুপুর গ্রামে ফাঁকা সড়কে এ ঘটনা ঘটে। আহত শহিদুল ইসলামকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, কৃষক শহিদুল ইসলামের সাথে প্রতিবেশী তবজেল সেখের ছেলে আব্দুস সালাম ও তার পরিবারের লোকজনের আগে থেকেই বিরোধ রয়েছে। আজ শনিবার (৫ অক্টোবর) সকালের দিকে শহিদুল ইসলাম বাড়ি থেকে বের হয়ে ফসলের মাঠের দিকে যাচ্ছিলেন। এসময় আব্দুস সালাম ও তার লোকজন শহিদুল ইসলামের পথরোধ করে গালিগালাজ করতে থাকেন।

তখন প্রতিবাদ করলে আব্দুস সালাম ও তার লোকজন শহিদুল ইসলামকে মারপিটের এক পর্যায়ে কুপিয়ে আহত করেন। সংবাদ পেয়ে শহিদুল ইসলামকে তার স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় শহিদুল ইসলামের ছোট ভাই ওমর ফারুক বাদি হয়ে আব্দুস সালামসহ আটজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে আব্দুস সালাম বলেন, পূর্ববিরোধের জের ধরে শহিদুল ইসলামের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। তাকে মারপিট কিংবা কোপানোর অভিযোগ সঠিক না। ধুনট থানার এসআই মোস্তাফিজ আলম বলেন, কৃষকের অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS