ভিডিও

লালমনিরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে মাদ্রাসায় ঢুকে পড়ে ট্রাক ১৪ শিক্ষার্থী আহত

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৮:১০ রাত
আপডেট: অক্টোবর ১১, ২০২৪, ১২:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট সদর উপজেলার হাড়িভাঙ্গা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মাদ্রাসার দেয়াল ভেঙে কক্ষে ঢুকে পড়ে ট্রাক। এ ঘটনায় ঘুমন্ত অবস্থায় আহত হয়েছে ১৪ শিক্ষার্থী। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোরে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে পাশে তা'লিমুল ইনসান হাফিজিয়া কওমি মাদ্রাসায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি ট্রাক লালমনিরহাট টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের সামনে হাড়িভাঙ্গা এলাকায় এলে নিয়ন্ত্রণ হারায়। এসময় ট্রাকটি পাশের হাফিজিয়া কওমি মাদ্রাসার প্রাচীর ভেঙে কক্ষে ঢুকে যায়। এতে মাদ্রাসাটিতে ঘুমন্ত শিক্ষার্থীদের মধ্যে ১৪ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়। সেখানে আটজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মাদ্রাসায় পাঠানো হলেও ছয়জনকে ভর্তি করেন চিকিৎসকরা।

স্থানীয়রা ট্রাকটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে গেছেন। চালক ঘুমিয়ে যাওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা। আহত সব শিক্ষার্থীদের বয়স ৮-১৫ বছরের মধ্যে। লালমনিরহাট সদর থানার (ওসি) আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS