ভিডিও

গাইবান্ধা পৌর শহরে পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৯:০৪ রাত
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৯:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি : ‘গাইবান্ধা পৌরবাসীর অঙ্গীকার, শহর রাখবো পরিষ্কার’ স্লোগানে পৌর শহরে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে। আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১১টার দিকে জেলা প্রশাসক চৌধুরী মোয়াজ্জম আহমদের নেতৃত্বে পৌরপার্কে স্বাধীনতার বিজয়স্তম্ভ চত্বর থেকে অভিযান শুরু হয়। জেলা প্রশাসন, পৌরসভা ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম যৌথভাবে অভিযানটি চালায়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক চৌধুরী মোয়াজ্জম আহমদ বলেন, শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন এবং যানজটমুক্ত রাখতে নাগরিকদের দায়িত্বশীল ভূমিকার বিকল্প নেই। নিজের শহরকে বাসযোগ্য ও পরিচ্ছন্ন রাখতে প্রত্যেক পৌরবাসীকে উদ্যোগী হতে হবে।

গাইবান্ধা শহর বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের অংশ হিসেবে দিনব্যাপী অনুষ্ঠানে পৌর প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরিফুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ ও সাহিত্যিক মাজহারউল মান্নান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল, জেলা জামায়াতের আমির মো. আব্দুল করিমসহ জেলা, সদর উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, ব্র্যাক প্রতিনিধি এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এ পরিচ্ছন্নতা অভিযানে গাইবান্ধার বিভিন্ন ইয়ুথ গ্রুপ, রোভার স্কাউট ও ছাত্র প্রতিনিধিসহ চার শতাধিক স্বেচ্ছাসেবী অংশগ্রহণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS