ভিডিও

বগুড়ার আদমদীঘিতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার-২

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৯:১৩ রাত
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৯:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, আদমদীঘি সান্দিড়া গ্রামের কাকন হালদারের ছেলে সজিব হালদার মেকার (২৭) ও একই গ্রামের আব্বাছ আলীর ছেলে নয়ন মিয়া (৩০)।

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে সান্তাহার জুগিপুকুর এলাকায় সজিব হালদারের মোটরসাইকেল রিপিয়ারিংয়ের দোকান থেকে তাদের গ্রেপ্তার ও চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।

জানা যায়, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় আদমদীঘি উপজেলার কলসা তিয়রপাড়া এলাকার রেজাউল করিমের বাসার সামনে তার ব্যবহৃত রোড মাস্টার ১০০ সিসি মোটরসাইকেলটি রেখে বাসার ভেতরে যান। এর কিছুক্ষণ পর বাইরে এসে দেখেন তার মোটরসাইকেলটি নেই।

কেবা কারা চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় রেজাউল করিম থানায় মামলা দায়ের করলে আদমদীঘি থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে সান্তাহার জুড়িপুকুর এলাকায় সজিব হালদারের মোটরসাইকেল রিপিয়ারিংয়ের দোকান থেকে তাকে গ্রেপ্তার ও চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ তার সহযোগী অপর আসামি নয়ন মিয়াকে গ্রেপ্তার করে।

ওসি মোস্তাফিজুুুর রহমান জানান গ্রেপ্তারকৃতরা মোটরসাইকেল চোরচক্রর সদস্য। আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS