উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

গৌরনদীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি

প্রকাশিত: জুন ১১, ২০২২, ০৫:৫৬ বিকাল
আপডেট: জুন ১১, ২০২২, ০৫:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরিশালের গৌরনদী উপজেলার কেফায়েতনগর গ্রামের সৌদি আরব প্রবাসী হুমায়ুন হাওলাদারের বসতঘরে শুক্রবার গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

সৌদি প্রবাসী হুমায়ুন কবির হাওলাদারের মা আলেয়া বেগম জানান, শুক্রবার দিনগত রাতে দালানের গ্রিল কেটে ১০/১২ জনের একটি সশস্ত্র ডাকাত দল বসতঘরে ঢুকে সবার হাত-মুখ বেধে জিম্মি করে ফেলে।


এ সময় ঘরের লোকজন চিৎকার দিতে চাইলে তার পুত্রবধূ (প্রবাসী হুমায়ুনের স্ত্রী) তানিয়া বেগম এবং তাকে (আলেয়া) মারধর করে ডাকাতরা। একপর্যায়ে তার পাঁচ বছর বয়সী নাতি ওমর হাওলাদারের গলায় ধারালো অস্ত্র ধরে বসতঘরের আলমারি, সুকেজ ও ওয়ারড্রোপ ভেঙে ১৪/১৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় সাড়ে তিন লাখ টাকা লুট করে ডাকাতরা।
খবর পেয়ে শনিবার সকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল-বেরুনী, ওসি মো. আফজাল হোসেনসহ থানা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন।  

উল্লেখ্য এর আগে গত বৃহস্পতিবার রাতে উপজেলার আধুনা গ্রামের মৃত আব্দুর রশিদ সরদারের ছেলে রুবেল সরদারের দালানের ছয়টি তালা ভেঙে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে গেছে সঙ্ঘবদ্ধ চোরেরা। এ ঘটনায় সরিকল তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।  

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়