উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

খালেদা জিয়ার সুস্থতা কামনায় কালীগঞ্জে দোয়া মাহফিল

প্রকাশিত: জুন ১৩, ২০২২, ১০:২০ রাত
আপডেট: জুন ১৩, ২০২২, ১০:২০ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল এবং গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

আজ সোমবার (১৩ জুন) বিকেলে শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ে কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে এই দোয়া মাহফিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। একাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এবং জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের সার্বিক তত্ত্বাবধানে এই কর্মসূচি পালিত হয়।

কালীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক মাহাবুবার রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক ডা. নুরুল ইসলাম, আয়নাল হাসান, তবিবুর রহমান, শহিদুল ইসলাম সাইদুল, ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক নজরুল ইসলাম, মোহাম্মদ আলী জিন্নাহ, জবেদ আলী ও আনোয়ার হোসেনসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, তাঁতী দল, মৎস্যজীবী দলসহ  দল ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

বক্তারা দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে সরকার ব্যর্থ উল্লেখ করে অবিলম্বে দাম কমাতে কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান। অন্যথায় সরকারকে পদত্যাগ করার দাবি জানান। 

বিক্ষোভ সমাবেশ শেষে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়