উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

হালুয়াঘাট ছাত্রদলের দোয়া মাহফিল 

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশাহারা : প্রিন্স

প্রকাশিত: জুন ১৭, ২০২২, ০৯:০৫ রাত
আপডেট: জুন ১৭, ২০২২, ০৯:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, দেশে আজ দুঃশাসন চলছে। গণতন্ত্র নেই, মানুষের কথা বলার অধিকার নেই, সংবাদপত্রের স্বাধীনতা নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ আজ দিশাহারা। তারা পরিবর্তন চায়। এই সরকারকে বিদায় করতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনে এদেরকে বিদায় করে সুষ্ঠু নির্বাচনে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। তাহলেই দেশে গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠা হবে।

আজ শুক্রবার (১৭ জুন) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার শাকুয়াই ইউনিয়নের ভাট্টা বাজারে উপজেলা বিএনপির সদ্য প্রয়াত যুগ্ম-আহ্বায়ক কাজী বদরুদ্দোজা ইমনের আত্মার মাগফিরাত কামনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল ও শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রিন্স। কাজী বদরুদ্দোজা ইমন গত ১৪ জুন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। 

হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হাসনাত বদরুল কবির, নাদিম আহম্মদ, বিএনপি নেতা শফিকুল ইসলাম, কাজী ফরিদ আহমেদ পলাশ, মিজানুর রহমান মিজান এবং মরহুমের ভাই কাজী মিন্টু।

শোকসভায় সদ্যপ্রয়াত কাজী বদরুদ্দোজা ইমনের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে এমরান সালেহ প্রিন্স বলেন, ইমন একজন সাচ্চা দেশপ্রেমিক জাতীয়তাবাদী ছিলেন। সৎ ও সাহসী এই মানুষের আকস্মিক মৃত্যুতে বিএনপি একজন নিবেদিতপ্রাণ সংগঠককে হারালো। দল বদরুদ্দোজা ইমনের অবদান চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

শোকসভা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে দলীয় নেতাকর্মীদের নিয়ে এমরান সালেহ প্রিন্স মরহুমের কবর জিয়ারত করেন এবং তার বাড়িতে গিয়ে স্ত্রী-সন্তান-ভাইসহ পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত করে সমবেদনা জানান। এ সময় তিনি বিএনপি মহাসচিবের শোকবার্তা পরিবারের কাছে হস্তান্তর করেন। 

হালুয়াঘাট ছাত্রদলের দোয়া মাহফিল : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শুক্রবার (১৭ জুন) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফিন পাপনের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। এতে আরও বক্তব্য রাখেন-হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুল, নাদিম আহম্মদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এমআর আল আমিন, মীর্জা সাফায়েত সারোয়ার তাইয়েব, মোহাইমেনুল ইসলাম রবিন, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন প্রমুখ। 

পরে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়