উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

বদরগঞ্জে মজিদ হত্যা

মানিক চেয়ারম্যানসহ জড়িত সকলকে দ্রুত গ্রেফতারের দাবিতে মানবন্ধন

প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০৭:৩৪ বিকাল
আপডেট: জুন ২৩, ২০২২, ০৭:৩৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের বদরগঞ্জে বিরামপুর ইউএনও’র সিএ আব্দুল মজিদ হত্যায় জড়িত সকলকে দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় শহীদ মিনার চত্বরে বদরগঞ্জ ও পার্বতীপুর উপজেলাবাসীর ব্যানারে মানববন্ধনে বক্তব্য রাখেন আব্দুল মজিদের স্ত্রী বিলকিস বেগম, ছেলে সাকিব আহমেদ, বন্ধু মুকেশ চন্দ্র রায় নিক্সন, প্রতিবেশী মিন্টু মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, আব্দুল মজিদকে ডেকে এনে কালুপাড়া ইউপি চেয়ারম্যান শহিদুল হক মানিকের ব্যবসা প্রতিষ্ঠানের গোপন কক্ষে এক দফা নির্যাতন করা হয়। পরবর্তীতে মানিক চেয়ারম্যান তাকে গ্রামের বাড়িতে নিয়ে গিয়ে হত্যার পর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায়। হত্যাকাণ্ডের ঘটনায় কেউ যাতে মানিক চেয়ারম্যানকে সন্দেহ করতে না পারে সেজন্য হাসপাতালসহ তার ব্যবসা প্রতিষ্ঠানের সিসি ক্যামের সকল ভিডিও সরিয়ে ফেলা হয়। বক্তারা পুলিশের উদ্দেশ্যে বলেন, সুবিচার নিশ্চিত করতে মানিক চেয়ারম্যানকে দ্রুত গ্রেফতার করুন, নইলে বদরগঞ্জ ও পার্বতীপুর উপজেলার মানুষ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

উল্লেখ্য, আব্দুল মজিদের বাড়ি পার্বতীপুরের জমিরহাট এলাকায়। তার শ্বশুরবাড়ি বদরগঞ্জ পৌরশহরের বালুয়াভাটায়। তিনি দিনাজপুরের বিরামপুর ইউএনও’র সিএ (গোপন সহকারী) হিসেবে কর্মরত ছিলেন। পরিবারের দাবি, গত ২৮ মে বিকেলে তাকে ডেকে এনে হত্যা করা হয়। এরপর তার লাশ কে বা কারা হাসপাতালে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় তার স্ত্রী বদরগঞ্জ থানায় মামলা দিতে চাইলেও তা’ নেননি ওসি হাবিবুর। তিনি একটি ইউডি মামলা করে রামনাথপুর ইউনিয়নের সাবেক মেম্বার সাইদার আলীকে আটক করে ছেড়ে দেন। বিষয়টি নিয়ে সর্বত্রই তোলপাড়ের সৃষ্টি হলে ঘটনার পাঁচদিন পর বিলকিস বেগমের মামলা নেয়া হয়। ওই মামলায় সাইদার মেম্বার গ্রেফতার হয়ে জেলহাজতে থাকলেও কালুপাড়া ইউপি চেয়ারম্যান শহিদুল হক মানিকসহ অন্যরা পলাতক রয়েছেন।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, মানিক চেয়ারম্যানকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে। তবে তিনি বারবার স্থান বদল করায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়