নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্স খাদে, ভেতরে পাওয়া গেল ফেনসিডিল

প্রকাশিত: মে ১২, ২০২২, ১২:২৯ দুপুর
আপডেট: মে ১২, ২০২২, ১২:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

কুমিল্লায় বৃষ্টিতে নিয়ন্ত্রণ হারিয়ে স্বেচ্ছাসেবী একটি সংগঠনের অ্যাম্বুলেন্স খাদে পড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করতে গিয়ে গাড়ির ভেতরে ফেনসিডিল দেখতে পায়। খবর পেয়ে পুলিশ গিয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

বুধবার (১১ মে) বিকেল ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কেরণখাল এলাকায় এ ঘটনা ঘটে। তবে অ্যাম্বুলেন্স চালক ও ফেনসিডিল বহনকারীরা পালিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল। তিনি বলেন, বিকেলে আমাদের কাছে খবর আসে দুর্ঘটনা কবলিত একটি অ্যাম্বুলেন্সে ফেনসিডিলের কয়েকটি কার্টন পাওয়া গেছে। খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ৬০৯ ফেনসিডিল উদ্ধার করি। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

ধারণা করা হচ্ছে, পরিস্থিতি বুঝতে পেরে তারা পালিয়ে গেছে। গাড়িতে কিছু কাগজপত্র পেয়েছি। পরিচয় শনাক্ত করে চালক ও বহনকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়