সিলেটে যুক্তরাজ্য প্রবাসী বাবা ছেলের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: জুলাই ২৬, ২০২২, ০৬:৪২ বিকাল
আপডেট: জুলাই ২৬, ২০২২, ০৬:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিলেট প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী বাবা-ছেলের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের আরও তিন সদস্য অচেতন অবস্থায় রয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ওসমানীনগর উপজেলার তাজপুর বাজারের মঙ্গলচন্ডি রোডের একটি বাসা থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। অচেতন অবস্থায় থাকা তিনজনকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতরা হলেন- ওসমানীনগর উপজেলার বড় দিরারাই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী রফিকুল ইসলাম (৫০) ও তার ছেলে মাইকুল ইসলাম (১৮)। অচেতন তিনজন হলেন- রফিকুলের স্ত্রী হোসনে আরা বেগম (৪৫), তার আরেক ছেলে সাদিকুল ইসলাম (২৫) ও মেয়ে সামিরা ইসলাম (২০)। তারা সবাই যুক্তরাজ্য প্রবাসী।

ওই বাসায় থাকা রফিকুলের শ্যালকের স্ত্রী শোভা বেগম বলেন, ১২ জুলাই রফিকুল স্ত্রী, ছেলে-মেয়েসহ পাঁচজন যুক্তরাজ্য থেকে দেশে আসেন। ছয় দিন ঢাকায় অবস্থানের পর ১৮ জুলাই তারা তাজপুরের ওই চারতলা বাসার দ্বিতীয় তলায় ভাড়া নিয়ে ওঠেন। রাতে সবাই একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। আমি, আমার স্বামী, আট বছর বয়সী ছেলে, শ্বশুর-শাশুড়ি রাতের খাবার খেয়ে আরেক কক্ষে ঘুমিয়ে পড়ি। সকাল গড়িয়ে গেলেও তাদের কক্ষের কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশকে খবর দেই। পুলিশ ঘটনাস্থলে এসে দুজনকে মৃত অবস্থায় আর তিনজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে।

সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, খাদ্যে বিষক্রিয়াজনিত কারণে তাদের মৃত্যু হতে পারে। তবে বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া দু’জনের মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়