হবিগঞ্জে দাড়িয়ে থাকা ট্রাকে অপর ট্রাকের ধাক্কা চালক হেলপার নিহত

প্রকাশিত: জুলাই ৩০, ২০২২, ০৬:৫১ বিকাল
আপডেট: জুলাই ৩০, ২০২২, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

হবিগঞ্জ প্রতিনিধি : ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের বাহুবলে দুই ট্রাকের সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছে। শনিবার সকালে মহাসড়কের মৌচাক বাগান বাড়ি এলাকায় এ দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। নিহত ট্রাক চালক নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার শাহী মহল্লা এলাকার আলী শেখ এর পুত্র লিটন শেখ (৫৫) ও হেলপার আব্দুল আল নাবিন (২০) ময়মনসিংহ সদরের সাথিয়াপাড়া এলাকার সাদিকুল ইসলামের পুত্র।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) সালেহ আহমেদ জানান, সকালে ওই এলাকায় সিলেটগামী একটি রড বোঝাই ট্রাক রাস্তার পাশে দাড় করিয়ে চাকা পরিবর্তন করছিল। এসময় পেছন দিক থেকে আসা অপর একটি ট্রাক দাড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই ট্রাক চালক লিটন শেখের মৃত্যু হয়। গুরুতর আহত হয় ধাক্কা দেয়া ট্রাকের হেলপার।

তাৎক্ষণিক তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি হাইওয়ে থানায় রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়