বগুড়ায় শ্যামলী আবাসিক হোটেল থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০২, ২০২২, ০৯:৫৭ রাত
আপডেট: আগস্ট ০২, ২০২২, ০৯:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়া শহরের কবি নজরুল ইসলাম সড়কে শ্যামলী রয়েল ইন নামে একটি আবাসিক হোটেল থেকে তানভিরুল ইসলাম ওরফে আকিব (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ ওই হোটেলের ৬০৫ নম্বর রুমের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আকিবের বাড়ি বরগুনার বামনা উপজেলার কলাগাছিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

হোটেলের ম্যানেজার আব্দুল কাদের জানান, আকিব গতকাল সোমবার ভোর ৬টার দিকে হোটেলে এসে ৬ষ্ঠ তলায় ৬০৫ নম্বর রুম ১২শ’ টাকায় ভাড়া নেন। এরপর ওই দিন বেলা ১১টার দিকে বাইরে কাজের কথা বলে হোটেল থেকে বের হয়ে যান। এরপর বেলা দেড়টার দিকে হোটেলে ফিরে তার রুমে যান। কিন্তু আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে রুম না ছাড়লে হোটেল বয়রা তার রুমে গিয়ে ভিতর থেকে দরজা বন্ধ দেখতে পায়। এরপর বেলা সোয়া ২টার দিকে হোটেল কর্মচারীরা তাকে ডাকাডাকি করে। কিন্তু এতে কোন সাড়া না পেলে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দেন। বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ এসে দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

সদর থানার ওসি মোঃ সেলিম রেজা জানান, রুমের দরজা ভিতর থেকে লাগানো ছিল। দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। রুমের সিলিং ফ্যানের সাথে জানালার পর্দা লাগিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ পাওয়া যায়। তার ধারণা, তিনি আত্মহত্যা করতে পারেন। ময়না তদন্তের জন্য তার লাশ ওই হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া মাহমুদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নজরুল ইসলামের ছেলে নর্থ সাউথ ইউনিভার্সিটি চতুর্থ বর্ষের ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র আকিব। তার পারিবারিক সূত্রে জানা গেছে রাব্বি নামের একটি ছেলের সাথে গত সোমবার রাতেও সে ছিল। রাব্বির সাথে থাকাকালীন সে বাড়িতে তার বাবার সাথে কথাও বলছিল। বর্তমানে রাব্বির ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। এতে আকিব আত্মহত্যা করেছেন না তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে রহস্য ঘনীভূত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়