ভোলায় হরতালের সমর্থনে যুবদল সেক্রেটারি মুন্নার নেতৃত্বে মিছিল

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২২, ০১:৪৬ দুপুর
আপডেট: আগস্ট ০৪, ২০২২, ০১:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : ভোলায় বিএনপি ঘোষিত সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্নার নেতৃত্বে মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) হরতালের প্রথম প্রহরে সকাল ৮টার দিকে ভোলা শহরের ময়দানপট্টি জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এক পর্যায়ে সদর রোডে মোনায়েম মুন্নার নেতৃত্বে অবস্থান কর্মসূচি পালিত হয়। এ সময় হরতালের সমর্থনে বিভিন্ন শ্লোগান দেন নেতাকর্মীরা। পরে  জেলা বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়। মিছিলে কেন্দ্রীয় যুবদল নেতা ফুয়াদসহ জেলা শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পুলিশের গুলিতে জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম নিহত হওয়ার প্রতিবাদে ভোলা জেলা বিএনপি এই হরতালের ডাক দেয়।

এই হরতালকে কেন্দ্র করে সকাল থেকেই শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের টহল দিতে দেখা যায়।

এদিকে মিছিল শেষে দুপুরে দক্ষিণ দিঘলদি ইউনিয়নে গিয়ে নিহত আব্দুর রহিমের কবর জিয়ারত করেন মোনায়েম মুন্নাসহ নেতৃবৃন্দ। এ সময় আব্দুর রহিমের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়