আদমদীঘিতে মোরসাইকেলসহ চোর সিন্ডিকেটের চার সদস্য গ্রেফতার

প্রকাশিত: আগস্ট ০৫, ২০২২, ০৩:৩৩ দুপুর
আপডেট: আগস্ট ০৫, ২০২২, ০৩:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে চোর সিন্ডিকেটের সদস্যকে গ্রেফতার ও চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো. নওগাঁ সদরের চকরামপুর গ্রামের আফতাব আলী মন্ডলের ছেলে মিলন মন্ডল, একই উপজেলার কাঠালতলি এলাকার সোহেল ওরফে কিনার ছেলে ইউনুছ মন্ডল, শিমুলিয়া গ্রামের অনোয়ার হোসেন টুকুর ছেলে রিয়াদ হাসান ও বগুড়া সদরের ধরমপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল মতিন। 

৫ আগষ্ট শুক্রবার ভোর রাতে থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের সান্তাহার রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করে। আদমদীঘি উপজেলার বিভিন্ন স্থান থেকে গত দশ দিনে ৩টি মোটরসাইলেক চুরি যায়। এরমধ্যে গত ৩১ জুলাই রোববার রাতে আদমদীঘির কদমা গ্রামের মৎস্য ব্যবসায়ী শাহজাহান আলীর বাড়ির প্রাচীর টপকিয়ে চোর প্রবেশ করে বারান্দায় রাখা ডিসকোভার-১২৫ সিসি মোটরসাইকেল ও মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়।

এ নিয়ে পুলিশ প্রশাসনে হৈচৈ পড়ে। মোটরসাইকেল চুরির পর থেকে আদমদীঘি থানা পুলিশ বিভিন্ন স্থানে কৌশলগত অভিযান শুরু করে। আজ শুক্রবার ভোর রাতে সান্তাহার রেলওয়ে স্টেশন এলাকা থেকে চোর সিন্ডিকেটের উক্ত চার সদস্যকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যানুসারে মৎস্য ব্যবসায়ী শাহজাহান আলীর চুরি যাওয়া মোটরসাইকেল ও তার ব্যবহৃত মোবাইল ফোন নওগাঁর চকরামপুর আসামী মিলনের নিকট থেকে উদ্ধার করে।

আজ শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতে প্রেরন করা হয়েছে বলে ওসি রেজাউল করিম জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়