সৈয়দপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার বিতরণ

প্রকাশিত: আগস্ট ০৫, ২০২২, ০৪:৪৪ দুপুর
আপডেট: আগস্ট ০৫, ২০২২, ০৪:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে শারীরিক প্রতিবন্ধী তিন শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে ওই হুইল চেয়ার বিতরণ করা হয়।

এতে সৈয়দপুর  উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ারগুলো হস্তান্তর করেন। এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার শাহজাহান মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবুল হাসনাত সরকার, সহকারি উপজেলা শিক্ষা অফিসার রুহুল আমিন, মুসারাত জাহান, আজহারুল ইসলাম, গোলাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের অধ্যয়নরত প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে আরো হুইল চেয়ার, হেয়ারএইড ও অন্যান্য উপকরণ সামগ্রী বিতরণ করা হবে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়