সান্তাহারে অটোরিকশা চুরি , জনতার হাতে আটক চোর 

প্রকাশিত: আগস্ট ০৫, ২০২২, ০৬:৪৯ বিকাল
আপডেট: আগস্ট ০৫, ২০২২, ০৬:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহারে রফিকুল ইসলাম নামের এক অটোরিকশা চালক জুম্মার নামাজ আদায়ে জন্য যখন মসজিদে প্রবেশ করে সেই সুযোগে তার গাড়িটি নিয়ে পালানোর সময় জনতা ওই চোরকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আটক চোর আব্দুর রউফ (৩০) বগুড়ার শিবগঞ্জ উপজেলার কুরাহারকাটাকুশি গ্রামের আজাহারের ছেলে বলে জানাগেছে। শুক্রবার দুপুর দেড় টার দিকে সান্তাহার ইউপির সান্দিড়া দীঘিরপাড় এলাকায় ঘটনাটি ঘটে।

জানাযায়, সান্দিড়া গ্রামের সরদারপাড়ার বাসিন্দা অটোরিকশা চালক রফিকুল ইসলাম ওরফে টিক্কা জুম্মার নামাজ আদায়ের জন্য দীঘিরপাড় জামে মসজিদের সামনে পাকা রাস্তার ওপর গাড়িটি রেখে ওযু করে নামাজে বসেন।

ওঁত পেতে থাকা চোর আব্দুর রউফ সেই সুযোগে গাড়ির নকল একটি চাবি দিয়ে গাড়িটি চালু করে দ্রুত পালিয়ে যাচ্ছিলো। এ সময় ওই গ্রামের রিদয় হোসেন নামের আরেক অটোচালক গাড়িটি দেখে সন্দেহ হলে বেশ কয়েকজনকে সাথে নিয়ে তাকে ধাওয়া করে।

এক পর্যায়ে তারা সাইলো সড়কের সামনে তাকে আটক করে। পরে উপস্থিত জনতা ওই চোরকে উত্তম মাধ্যম দিয়ে আদমদীঘি থানা পুলিশের এএসআই মশিউদ্দীনের কাছে সোপর্দ করেন। এএসআই মশিউদ্দীন জানান, আটক চোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য থানায় নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়