বেলকুচিতে স্কুলছাত্রীকে হত্যা মামলায় যুবকের ফাঁসি

প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ০৩:৪৮ দুপুর
আপডেট: আগস্ট ১০, ২০২২, ০৩:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচিতে স্কুলছাত্রীকে হত্যা মামলায় সঞ্জয় চন্দ্র সরকার (২২) নামের এক যুবককে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। একই সাথে ৫০ হাজার টাকা অর্থদন্ডও প্রদান করা হয়। আজ বুধবার ১০ আগস্ট দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা নাজির এ দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত সঞ্জয় চন্দ্র সরকার সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামের মৃত মংলা চন্দ্র সরকারের ছেলে। 

মামলা সূত্রে জানা যায়, উপজেলার শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের মেয়ে পূজা সরকার শোলাকুড়া মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে লেখাপড়া করতো। স্কুলে যাওয়ার সময় প্রতিবেশী বখাটে যুবক সঞ্চয় চন্দ্র সরকার প্রায়ই প্রেমের প্রস্তাব দিতো। পূজা সরকার প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সঞ্জয় ক্ষিপ্ত হয়ে গত বছরের ৩ মে পূজার বাড়িতে প্রবেশ করে তাকে কুপিয়ে জখম করে। পরে পূজা সরকারের বাবা বাদি হয়ে বেলকুচি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরে পুলিশ সঞ্জয় সরকারকে গ্রেফতার করে। সঞ্জয় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। সাক্ষ্য গ্রহণে অভিযোগ প্রমাণিত হওয়ায় দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এই রায় প্রধান করেন। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়