১৩ কার্যদিবসে নিষ্পত্তি

জয়পুরহাটে মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড

প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ০৪:১৯ দুপুর
আপডেট: আগস্ট ১০, ২০২২, ০৪:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট কোর্ট রিপোর্টার : জয়পুরহাটে মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়। মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি হলো নাজমুল হোসাইন (২৫)। সে নওগাঁর বদলগাছি উপজেলার চাঁপাডাল গ্রামের ইউসুফ আলী মন্ডলের ছেলে।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক গোলাম সারোয়ার এই আদেশ দেন। এসময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। মাত্র ১৩ কার্যদিবসে বা ১৬ দিনে মামলাটি নিষ্পত্তি হলো। জয়পুরহাট জেলা প্রতিষ্ঠার পর আগে কখনো এত অল্প সময়ে কোন মাদক মামলা নিষ্পত্তি হয়নি বলে বিচারক রায় পড়ার সময় উল্লেখ করেন। 

মামলা ও আদালত সূত্রে জানা গেছে, গত বছরের ২০২১ সালের ১৯ জানুয়ারি জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি দল মাদকবিরোধী অভিযান চালিয়ে আক্কেলপুর উপজেলার গঙ্গাপ্রসাদ  গ্রামের রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের পাকা রাস্তার ওপর থেকে নাজমুলকে আটক করা হয়। এসময় কাছ থেকে ৫৪ দশমিক ৭০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এঘটনায় র‌্যাব সদস্য এসআই শাহীনুর রহমান বাদি হয়ে আক্কেলপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। পরে আসামি নাজমুল হোসাইন আদালত থেকে জামিন নিয়ে পলাতক ছিল। চলতি বছরের ২৪ জুলাই আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। 

জয়পুরহাট আদালতের পুলিশ পরির্দশক আব্দুল লতিফ খাঁন বলেন, মাদক মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি নাজমুল হোসাইনকে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়