বগুড়ায় বিদেশি পিস্তলসহ গ্রেফতার ৮ ডাকাত

বগুড়ায় সড়ক ডাকাতির প্রস্তুতিকালে ৮ দুর্বৃত্ত গ্রেফতার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৫:২২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২, ১১:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় সড়ক ডাকাতির প্রস্তুতিকালে বিদেশি পিস্তল, গুলি ও ধারালো অস্ত্র-শস্ত্রসহ ৮ দুর্বৃত্তকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র একটি টিম কাহালু উপজেলার ছাতিয়ানতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

ডিবি সূত্র জানায়, একদল দুর্বৃত্ত কাহালু উপজেলার দূর্গাপুর-তালোড়া সড়কে মহিদা পুকুর এলাকায় কালভার্টের ওপর সড়ক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে গোপন সূত্রে জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবত্তী বিপিএম এমন খবর পান। এরপর পুলিশ সুপার ডাকাত গ্যাং এর সদস্যদের ধরতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্বাবধানে ডিবির ওসি মো: সাইহান ওলিঊল্লাহ’র নেতৃত্বে ডিবির একটি টিম মাঠে নামান।

এরপর ডিবি’র টিমটি সেখানে অভিযান চালিয়ে তাদের ঘেরাও করে ধরে ফেলে। এ সময় তাদের কাছ থেকে একটি ৭.৬৫ বোরের বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ২রাউন্ড গুলি, একটি রামদা, ২টি বার্মিজ চাকু, রশি ও কচটেপ উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলো, শহরের খান্দার বিলের পাড় এলাকার আব্দুল ওয়াদুদের ছেলে রাব্বি হোসেন (২২), মালগ্রাম দক্ষিণপাড়ার আনোয়ার প্রামাণিকের ছেলে হাবিবুর রহমান রনি (২৫), খান্দার বিলের পাড়ের মৃত জাকির হোসেন সুমনের ছেলে ইসমাঈল হোসেন তরু (২১), মালগ্রাম চাপড়পাড়ার মোয়াজ্জেম হোসেনের ছেলে মোমিন (২১), ঠনঠনিয়া নতুনপাড়ার রাজু আহমেদের ছেলে আহসান হাবিব (২০) এ্কই এলাকার আমিনুর রহমান রিবুর ছেলে ফারদিন চৌধুরী (২০), ঠনঠনিয়া হিন্দুপাড়ার মাসুদ বেপারির ছেলে রুহুল আমিন কারিম (২১) ও একই এলাকার মিন্টু সরকারের ছেলে অন্তর সরকার (২১)। গতকাল তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়