দুলুর মৃত্যু খুলনা বিএনপির জন্য অপূরণীয় ক্ষতি : বকুল

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ১১:৪৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২, ১১:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : খুলনা মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ছাত্রনেতা আজিজুল হাসান দুলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন একাদশ সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী ও মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য রকিবুল ইসলাম বকুল। 

আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে এক শোকবার্তায় এ শোক প্রকাশ করেন তিনি।

রকিবুল ইসলাম বকুল বলেন, আজিজুল হাসান দুলুর অকাল মৃত্যুতে খুলনা বিএনপি যে অপূরণীয় ক্ষতির সম্মুখীন হলো- তা সহজে পূরণ হবার নয়।

আজিজুল হাসান দুলু (৫১) সোমবার বেলা এগারটার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি..... রাজিউন)। তিনি ১ মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গত ১৮ আগস্ট খুলনায় বিএনপি ঘোষিত কর্মসূচিতে যাওয়ার পথে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন আজিজুল হাসান দুলু। সাথে সাথেই তাকে খুলনার একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। 

শোকবার্তায় রকিবুল ইসলাম বকুল বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের সব কর্মসূচিতে খুলনার রাজপথে প্রথম সারির নেতা ছিলেন আজিজুল হাসান দুলু। খুলনা বিএনপিকে সুসংগঠিত করার জন্য তিনি দিনরাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছিলেন। একজন সৎ, সজ্জন, পরোপকারী এবং পরিচ্ছন্ন মানুষ হিসেবে আজিজুল হাসান দুলু খুলনার রাজনৈতিক এবং ব্যবসায়িক অঙ্গনে অত্যন্ত সুপরিচিত ছিলেন। বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে তিনি খুলনার সামাজিক অঙ্গনে জনপ্রিয় ছিলেন। 

তিনি বলেন, মহান আল্লাহপাক রাব্বুল আলামিনের নিকট ফরিয়াদ- তিনি যেন মরহুম আজিজুল হাসান দুলুর ইহজাগতিক সকল অপরাধ ক্ষমা করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করে নেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়