জেলে গেলেন বগুড়ার বিতর্কিত ব্যবসায়ী আব্দুল মান্নান আকন্দ

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ১১:৫৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ১১:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ার আলোচিত ও বিতর্কিত ব্যবসায়ী আব্দুল মান্নান আকন্দকে জেলাহাজতে পাঠিয়েছে বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালতের বিচারক আহমেদ শাহরিয়ার তারিক। 

দৈনিক করতোয়ার কোর্ট রিপোর্টার বিনয় কুমার দাষ বিশু জানিয়েছেন, বগুড়ার বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী রেলওয়ে কল্যাণ ট্রাস্ট মার্কেটে অবৈধ উচ্ছেদ অভিযান চলাকালে হোটেলে হামলা চালিয়ে ভাঙচুর ও মারপিটের অভিযোগে দায়েরকৃত মামলায় আজ বুধবার সকালে তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়।

গত ১৪ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে ওই মার্কেটে আব্দুল মান্নান আকন্দ ও তার সহযোগিরা অবৈধভাবে প্রবেশ করে হোটেল ভাঙচুর করে হোটেল মালিকে মারপিট করে গুরুতর আহত করে।

ওই ঘটনায় ১৬ সেপ্টেম্বর হায়দার আলী সরকার বাদি হয়ে আব্দুল মান্নান আকন্দকে প্রধান আসামি করে আরও ১২ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। ওই মামলায় মান্নান আকন্দ আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলাহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।  

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়