খুলনায় ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৯:১০ রাত
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৯:১০ রাত
আমাদেরকে ফলো করুন

খুলনা প্রতিনিধি: খুলনায় ধর্ষণের ঘটনায় রফিকুল ইসলাম ঢালী নামের একজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।  বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আব্দুস সালাম খান এ রায় ঘোষণা করেন।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ফরিদ আহমেদ জানান, রফিকুল ইসলাম ঢালী ও ভিকটিম মহানগরীর ছোট বয়রা গোলদারপাড়া এলাকার বাসিন্দা। তারা পরস্পরের প্রতিবেশী। ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ২০০৯ সালের ২৬ আগস্ট থেকে একই বছরের ১৬ অক্টোবর পর্যন্ত একাধিকবার ধর্ষণ করে। এতে ভিকটিম গর্ভবতী হয়ে পড়লে আসামিকে বিয়ের জন্য চাপ দেন। একপর্যায়ে ভিকটিমকে হুমকি দিতে থাকেন আসামি। পরে তিনি রফিকুল ইসলাম ঢালীকে আসামি করে সোনাডাঙ্গা থানায় ধর্ষণ মামলা করেন।

২০১০ সালের ২৬ জানুয়ারি রফিকুলকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেন সোনাডঙ্গা থানার এসআই মুনসুর শফিকুল ইসলাম। ফরিদ আহমেদ রায়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ধর্ষণের ফলে যে সন্তানের জন্ম হয়েছে তার বয়স ১২ বছর হয়ে গেছে। এ রায়ে ওই সন্তান পিতৃপরিচয় পেয়েছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়