উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ 

শাজাহানপুরে এমপি বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা: কুশপুত্তলিকা দাহ 

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৯:২০ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০১:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে বগুড়া-৭ আসনের এমপি রেজাউল করিম বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা করে তার কুশপুত্তলিকা দাহ করেছে শাজাহানপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মিরা।

শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) প্রভাষক সোহরাব হোসেন ছান্নুকে বগুড়া-৭ আসনের এমপি মোঃ রেজাউল করিম বাবলু কর্তৃক পিস্তল উঁচিয়ে ভীতি প্রদর্শন ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাদশা আলমগীর, উপজেলা যুবলীগ নেতা ইমাম হোসেন ও শ্রমিকলীগ নেতা শহিদুলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশ থেকে এমপি বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা করা হয় এবং তার  কুশপুত্তলিকা দাহ করে উল্লাস করেন বিক্ষুব্ধ নেতা-কর্মিরা। 
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালেবুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল খালেক মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাছির উদ্দীন বাবলু, জহুরুল ইসলাম, নজরুল ইসলাম, সাইফুল ইসলাম, মাহফুজার রহমান বাবলু, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম মুক্তা, ইমারান হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মোল্লা, জুলকার নাইম, আবু জাফর সিদ্দিক রিপন, কাউন্সিলর আব্দুল্লাহ্ আল মামুন, সেলিমুজ্জামান, আসাদুজ্জামান লিটন, সেলিম রহমান, নেছার উদ্দিন, বারী মন্ডল, খোরশেদ আলম, আজিজার রহমান, গাজীউল হক, ছানাউল হক, ছামছুল আলম ফকির, হাজী ইউসুফ, আব্দুল হাই, আবুল কালাম আজাদ বাচ্চু, আবু সাইদ বাবু, জাহাঙ্গীর আলম মন্টু, ওয়ালিউল ইসলাম মামুন, আব্দুল মালেক, গোলাম রব্বানী, মোমিনুল হক মুক্তা, ভিপি এম সুলতান আহম্মেদ, জিয়াউল হক জুয়েল, রুবেল সরকার, নুরুন্নবী তারেক, আবুল কালাম আজাদ ঠান্ডা, রাকিবুল ইসলাম রঞ্জু, জহুরুল ইসলাম খোকন, মোস্তফা কামাল মনা, জাহাঙ্গীর আলম, শাকিল, সঞ্জয় কুমার, বুলবুল আহম্মেদ, আব্দুল ওয়াদুদ মুকুল, মাহমুদ মোরাদী, শাহাবুল ইসলাম, শহিদুল ইসলাম হৃদয়, হাসানুজ্জামান মিঠু প্রমুখ। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়