নোয়াখালীতে অষ্টম শ্রেণির ছাত্রীকে গলাকেটে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ১০:৪৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০১:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নোয়াখালী জেলা প্রতিনিধি :  নোয়াখালী সদর উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গলা ও হাতের রগ কেটে জবাই করে হত্যা করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ এ হত্যাকান্ডের কোনো কারণ জানাতে পারেনি। 

আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত আটটার দিকে উপজেলার নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর এলাকায় শিক্ষার্থীর নিজ বাসায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত ওই স্কুলছাত্রীর নাম তাসমিয়া হোসেন অদিতি (১৪)। সে স্থানীয় নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী এবং নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর মহল্লার মৃত রিয়াজ হোসেনের মেয়ে। তার মা স্থানীয় একটি বেসরকারি বিদ্যালয়ের শিক্ষিকা। 

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাত ৮টার দিকে নোয়াখালী পৌরসভার লক্ষীনারায়ণপুর মহল্লায় এক কিশোরীকে গলা কেটে জবাই করে হত্যা করা হয়েছে বলে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়- ওই স্কুলছাত্রীর নিজ শয়নকক্ষে তার গলা কাটা ও হাতের রগ কাটা লাশ পড়ে আছে। তবে এখন পর্যন্ত হত্যাকান্ডের কোনো কারণ জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

ওসি আরও জানান, মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়