লালপুরে ইমো প্রতারক চক্রের তিন সদস্য আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৭:২১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২, ১২:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের 'ইমো' ব্যবহার কারীদের ইমো হ্যাকিং করে বিকাশের মাধ্যমে প্রতারণাপূর্বক অর্থ হাতিয়ে নেওয়া চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৫।

আটককৃতরা হলো লালপুর উপজেলার রহিমপুর এলাকার আমিরুল ইসলামের ছেলে পারভেজ মোশাররফ (২৪), জহিরুল ইসলামের ছেলে মোঃ শাকিল আহম্মেদ (২২) ও উদনপাড়া মৃত আলী হোসেনের ছেলে শাহিনুর (২৩)। আজ শুক্রবার লালপুর উপজেলার ভেল্লাবাড়িয়া বাজার মাদ্রাসার সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের 'ইমো' ব্যবহারকারীদের ইমো হ্যাক করে। পরবর্তীতে ভিকটিমের পরিচিত জনদের কাছ থেকে  প্রতারণা করে মোবাইল ফিন্যান্সিং সার্ভিস (বিকাশ) এর মাধ্যমে অর্থ হাতিয়ে নিয়ে আসছিলো। শুক্রবার নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল লালপুর উপজেলার  ভেল্লাবাড়িয়া বাজার মাদ্রাসার সামনে পাড়া রাস্তার উপর অভিযান চালিয়ে ২টি মোবাইলসহ তিনজনকে আটক করে। পরে তাদের নামে লালপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়