বেলকুচিতে সুতা ও কাপড়ের গোডাউনে আগুন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৯:১৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৯:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে নূর এলাহী উইভিং ফ্যাক্টারি স্টক গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে বেলকুচি পৌর শেরনগর এলাকায় নূর এলাহী উইভিং ফ্যাক্টারি স্টক গোডাউনে এই অগ্নিকান্ডে ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

নূর এলাহী উইভিং ফ্যাক্টারির মালিক হাজী চাঁন আলী খাঁন জানান, প্রতিদিনের মত কাজ শেষ করে রাতে খাবার খেয়ে শুয়ে পরে ছিলাম। হঠাৎ দেখি আমার স্টক করে রাখা সুতা ও কাপড়ের গোডাউনে আগুন লেগে গেছে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করেন। প্রায় ১৫ লাখ টাকার মত সুতা ও কাপড় পুড়ে ছাই হয়ে যায়।

বেলকুচি ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, রাত ১১টার দিকে পৌর শেরনগর এলাকায় একটি সুতা ও কাপড়ের গোডাউনে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তদন্ত করে আরও তথ্য পরে জানানো হবে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান জানান, বেলকুচি পৌর শেরনগর এলাকায় আগুনের খবর শুনে তাৎক্ষণিক পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়ে ছিলো। তারা ফায়ার সার্ভিসের সাথে আগুন নেভানোর কাজে সহায়তা করেছে বলে জানায় তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়