লাখে প্রতিদিন ৫ হাজার টাকা দেওয়ার প্রলোভন বগুড়ায় কোটি টাকা হাতিয়ে নিল একটি চক্র

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০২:০৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০২:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় অনলাইনে একটি প্রতিষ্ঠানের নামে প্রতারণার ফাঁদ ফেলে বিভিন্ন জনের কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় লিপন ইসলাম বিজয় নামে এক প্রতারককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহযোগিতায় স্থানীয় জনতা শহরের নাটাইপাড়া বউ বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক লিপন গাবতলী নেপালতলি এলাকার মৃত গাজিউল ইসলামের ছেলে।

প্রতারণার শিকার রাজাবাজার এলাকার আবু সাঈদ ওরফে সাব্বির বলেন, আসামী ফয়জুল্লাহ 'অরোরাডেফি ট্রোন কোম্পানি' নামে অনলাইনে একটি কথিত প্রতিষ্ঠান খোলে। এরপর ওই প্রতিষ্ঠানের অনলাইন সাইডে লিংকে প্রচার করা হয় এক লাখ টাকা জমা রাখলে দিনে ৫ হাজার টাকা লাভ দেয়া হবে। ওই প্রলোভনে পড়ে তিনি ওই প্রতিষ্ঠানের সদস্য হন এবং গত দু’মাসে তার প্রতিষ্ঠানে ৯ লাখ ৭৯ হাজার টাকা জমা দেন। তিনি দিনে লাখ প্রতি ৫ হাজার টাকা করেও পেয়েছেন। এরপর তার বন্ধুরাও একই প্রলোভনে পড়ে এক কোটি টাকারও বেশি জমা দেন। তারাও দিনে এক লাখে ৫ হাজার টাকা করে পান। ১৫-২০ ধরে তারা দিনে লাখে ৫ হাজার টাকা করে পেয়েছেন। কিন্তু হঠাৎ তাদের টাকা দেয়া বন্ধ করে দেয়া হয়। এরপর ওই কোম্পানির ওয়েব সাইড বন্ধ করে লিপন, ফয়জুল্লাহসহ অন্য আসামিরা সটকে পড়ে। এরপর গোপনে তারা খবর পান যে আসামীদের মধ্যে লিপন বউ বাজার এলাকায় বাড়ি ভাড়া নিয়ে আত্মগোপেনে আছে। পরে পুলিশের সহাতায় তাকে আটক করে পুলিশরে কাছে সোপর্দ করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়