দেশে সার বীজ ও জ্বালানির কোন সংকট নেই: নৌ প্রতিমন্ত্রী 

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২২, ০৬:০৫ বিকাল
আপডেট: অক্টোবর ০১, ২০২২, ০৬:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, দেশে সার বীজ ও জ্বালানির কোন সংকট নেই। কোন ব্যবসায়ী যদি এইসব জনগুরুত্বপূর্ণ সামগ্রী মজুত করে কৃত্রিম সংকট সৃষ্টি করে তবে তা কঠোর হাতে দমন করা হবে। একটি কুচক্রী মহল বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে ফায়দা লুটার চেষ্টা করছে এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

তিনি আরও বলেন, এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেতা হচ্ছেন শেখ হাসিনা। আন্তর্জাতিকভাবে জরিপ করা হয়েছে বাংলাদেশের ৯০ ভাগ মানুষ এখন শেখ হাসিনাকে সমর্থন করেন। তার নেতৃত্বেই বাংলাদেশ সঠিকভাবে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষের জন্য কাজ করার জন্য এটা সম্ভব হয়েছে। তিনি শুধু বাংলাদেশে নন আন্তর্জাতিক ক্ষেত্রেও বিশ্বমানের নেত্রীত্ব অর্জন করেছেন। 

তিনি আজ ১ অক্টোবর শনিবার সকালে বোচাগঞ্জ উপজেলার বাজনিয়ায় এমআই ফিলিং স্টেশনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। যুমনা পেট্রোলিয়াম কর্পোরেশনের এজিএম মো. জসিমের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফছার আলী, এমআই গ্রুপের চেয়ারম্যান মাহবুবুর রহমান খাঁন, প্রমুখ। 

এছাড়াও তিনি সেতাবগঞ্জ পৌরসভাধীন স্টেশনপাড়া অগ্রণী যুব সমিতির দুর্গা মন্ডপ ও ২নং ইশানিয়া ইউনিয়নের ইশানিয়া দেবীতলার ঐতিহ্যবাহী পূজা মন্ডপ পরিদর্শন করেন। এসময় বোচাগঞ্জ পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বিরভদ্র রায়, সাধারণ সম্পাদক বিশ^নাথ চক্রবর্তী উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়