বরিশালে বিএনপি নেতার স্ত্রীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ০৭:১৯ বিকাল
আপডেট: নভেম্বর ২২, ২০২২, ০৭:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরিশাল প্রতিনিধি: বরিশালের বাবুগঞ্জে মারুফা বেগম (৩০) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার স্বামী মিলন খানকেও কুপিয়ে জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দিনগত রাত দেড়টার দিকে উপজেলার দেহেরগতির ইউনিয়নের রাকুদিয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত মারুফা বেগম দেহেরগতির ইউনিয়নের রাকুদিয়া গ্রামের মিলন খানের স্ত্রী। তাদের দুই ছেলে সন্তান রয়েছে। মিলন খান পেশায় একজন ব্যবসায়ী হলেও বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত। তিনি বিএনপির দেহেরগতির ইউনিয়নের সদস্য সচিব।

মিলন খানের প্রতিবেশী মো. মাসুম মাঝি ও খোকন খান বলেন, রাত দুইটার দিকে মিলন খানের দুই ছেলে তাদের বাড়িতে এসে ডাকাডাকি করে। তারা বলে, বাড়িতে ডাকাত পড়েছে। আমরা দ্রুত ওই বাড়িতে গিয়ে দেখতে পাই, মিলন খানের একতলা পাকাভবনের পেছনের দরজা খোলা। পুরো বাসাটির আসবাবপত্র ও বিভিন্ন মালমাল এলোমেলো। একটি কক্ষের ভেতরে খাটের পাশে মিলনকে বেঁধে রাখা হয়েছে। তার দুই হাত কুপিয়ে জখম করা হয়েছে। পাশে মেঝেতে মিলন খানের স্ত্রী মারুফা বেগমের রক্তাক্ত দেহ পড়ে আছে। এরপর পুলিশকে খবর দেওয়া হয়।

মিলন খানের ভাই সবুজ খান জানান, রাত দেড়টার দিকে একদল ডাকাত কলাপসিবল গেটের তালা ভেঙে তার ভাই মিলন খানের বাড়িতে ঢোকে। এরপর তারা নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও বিভিন্ন দামি মালামাল লুট করার চেষ্টা করে। মিলনের স্ত্রী মারুফা বেগম টের পেয়ে বাঁধা দিলে তাকে আঘাত করা হয়। তার চিৎকারে মিলন এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে বেঁধে রাখা হয়। এরপর নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও বিভিন্ন দামি মালামাল নিয়ে পালিয়ে যান তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়