ট্রাক উল্টে বৃদ্ধা নিহত

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৭:১৫ বিকাল
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০৭:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাইয়ে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ফাতেমা বেগম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদর ইউনিয়নের ওয়ারলেস এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ফাতেমা সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়া গ্রামের মৃত লাতু মিয়ার স্ত্রী।

জানা গেছে, আজ সকালে স্থানীয় মিঠাছড়া বাজারে শীতল পাটি বিক্রি করতে যাচ্ছিলেন ফাতেমা। রাস্তার পাশ দিয়ে বাজারে যাওয়ার পথে ওয়ারলেস এলাকায় চট্টগ্রামগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ওই বৃদ্ধাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান ।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর বলেন, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওয়ারলেস এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় ফাতেমা বেগম ট্রাকের নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। মরদেহ ও ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়