উপ-মহাদেশে শেখ হাসিনার মত মানবিক প্রধানমন্ত্রী আর নেই: নৌ প্রতিমন্ত্রী 

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ১০:৪৮ রাত
আপডেট: নভেম্বর ২৭, ২০২২, ১০:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

বোচাগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি: নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, উপ-মহাদেশে শেখ হাসিনার মত মানবিক প্রধানমন্ত্রী আর নেই। তিনি সব সময় দেশের মানুষের কথা চিন্তা করেন। সে কারণেই বোচাগঞ্জ উপজেলার মানুষের জন্য আগাম শীতবস্ত্র পাঠিয়েছেন। একজন মানবিক প্রধানমন্ত্রী ছাড়া এই কাজ কেউ করতে পারবে না। আমরা অনেক প্রধানমন্ত্রী দেখেছি কিন্তু শেখ হাসিনার মত মানবিক প্রধানমন্ত্রী আর পাইনি।

আজ রবিবার (২৭ নভেম্বর) বিকেলে সেতাবগঞ্জ মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে  বোচাগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত প্রায় ২ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, অনেকেই বলছেন, দেশের অর্থনীতি নাকি ভেঙে পড়েছে। আসলে তা নয় বাংলাদেশের অর্থনীতি এখনও সমৃদ্ধ। সমৃদ্ধ আছে বলেই শীত আসার আগেই প্রধানমন্ত্রী শীতার্ত মানুষের জন্য কম্বল পাঠিয়েছেন। দেশের অর্থনীতি চাঙা আছে বলেই প্রধানমন্ত্রী চট্টগ্রামে কর্ণফুলিতে ট্যানেল নির্মাণসহ একসাথে দেশের বিভিন্ন স্থানে একশ’টি ব্রিজ উদ্বোধন করেছেন।

তিনি বলেন, বিএনপি জামায়াত দেশের মানুষের জন্য কিছুই করেনি, তারা শুধু লুটপাট করে দেশের টাকা বিদেশে পাচার করেছে। বিএনপি দেশকে অস্থিতিশীল পরিবেশে নিয়ে যাওয়ার পাঁয়তারা করছে। তাদের সাথে দেশের মানুষ নেই। দেশের মানুষ আওয়ামী লীগের সাথেই রয়েছে।  মানবিক নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই ১১ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়েছেন। তাদের ছেলেমেয়েদের লেখাপড়ার ব্যবস্থা করে দিয়েছেন।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল এর সভাপতিত্বে এসময় সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের মোঃ মামুন উপস্থিত ছিলেন। এর আগে দুপুরে বিরল উপজেলা প্রশাসনের আয়োজনে সেখানেও শীর্তার্ত মানুষের মাঝে তিনি শীতবস্ত্র বিতরন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়