গাবতলীতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের মারপিটে আহত

প্রকাশিত: ডিসেম্বর ০৬, ২০২২, ০৮:২৩ রাত
আপডেট: ডিসেম্বর ০৬, ২০২২, ০৮:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার গাবতলীতে ফসলি জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ ১০জন আহত হয়েছে। এদের মধ্যে ৩জনকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) উপজেলার সুখানপুকুর ইউনিয়নের চকডওর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের মৃত জোনাব আলী আকন্দের প্রবাসী ছেলে ফিরোজ আকন্দ গত চারবছর আগে একই গ্রামের আলতাবননেছার নিকট থেকে সাড়ে ৩শতক জমি কিনে ভোগদখল করে আসছে। হঠাৎ করে একই গ্রামের প্রতিপক্ষরা ওই জমির মালিকানা দাবি করে আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুর ১টায় দলবল নিয়ে জমি দখল করতে গেলে ফিরোজ আকন্দের আত্মীয়-স্বজনরা বাধা দেয়। এসময় তর্কের এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।

এতে জোনাব আলীর স্ত্রী লালবিবি (৬৫), রবিউল ইসলামের স্ত্রী রূপালী আকতার (৩০), রেহেনা বেগম (৭০), রেজাউল করিম আকন্দ (৫০)সাজেদুর রহমানের স্ত্রী শাপলা বেগম (৩৫), সৌরভ (২২), শফিউর রহমান (১৭), সোহান (১৫)সহ মোট ১০জন আহত হয়। আহতদের মধ্যে লালবিবি, রূপালী আকতার ও শাপলা বেগমকে গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়