সিলেটে অটোরিকশায় ট্রাকের ধাক্কায় নিহত বেড়ে ৩

প্রকাশিত: জানুয়ারী ২১, ২০২৩, ০৬:৫৩ বিকাল
আপডেট: জানুয়ারী ২১, ২০২৩, ০৬:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিলেট প্রতিনিধি : সিলেটে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মো. রেজোয়ান নামের আরও একজন মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এর আগে শুক্রবার বিকেল সাড়ে ৪টায় দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারে এ দুর্ঘটনা ঘটে।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, দক্ষিণ সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে একটি সিএনজিচালিত অটোরিকশা সিলেট থেকে গহরপুর যাওয়ার পথে বিপরীতমুখী একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পরে রাত ৮টার দিকে রেজোয়ান নামের আরেকজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঘটনাস্থলে নিহত দুজন হলেন- বালাগঞ্জ উপজেলার চরলাপুর গ্রামের অটোরিকশাচালক বাবুল মিয়া (৬০) ও বালাগঞ্জের গহরপুর এলাকার আজমল আলীর ছেলে মো. আনহার।

 

জানা গেছে, অটোরিকশাটিতে নারী-শিশুসহ মোট ছয়জন যাত্রী ছিলেন। এরমধ্যে দুইজন যাত্রীসহ তিনজন মারা গেছেন। বর্তমানে গুরুতর আহত চারজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়