সুনামগঞ্জে বাসা থেকে শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারী ২২, ২০২৩, ০৭:১৭ বিকাল
আপডেট: জানুয়ারী ২২, ২০২৩, ০৭:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ পৌর শহরের ভাড়া বাসা থেকে এক শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুর ১২টার দিকে শহরের জামাইপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন সুনামগঞ্জ সদর থানার এসআই সাব্বির আহমদ।

নিহত সোনালী পাল সমাপ্তি শান্তিগঞ্জ উপজেলার কাবিলাখাই গ্রামের মৃত নিবারণ চন্দ্রের মেয়ে। ৩২ বছরের এই নারী শান্তিগঞ্জ উপজেলার মুক্তাখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সালেহ আহমদ বলেন, “সোনালী পাল এক দশক ধরে আমাদের বিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্মরত আছেন। শহরের একটি বাসায় ভাড়া থেকে তিনি স্কুলে যাতায়াত করতেন।”

প্রধান শিক্ষক আরও বলেন, “সোনালী পাল রোববার কোনো ছুটি নেননি। দুপুরে আমরা খবর পাই বাসা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। এর চেয়ে বেশি কিছু আমরা জানি না।”

মরদেহ উদ্ধারকারী সুনামগঞ্জ সদর থানার এসআই সাব্বির আহমদ জানান, এক কক্ষের ওই বাসায় শিক্ষিকা একাই থাকতেন। তার পরিবার সিলেটে বসবাস করেন।

“সকালে ওই শিক্ষিকার ভাই তার বাসায় এসে বোনের মৃতদেহ ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। তিনি কান্নাকাটি শুরু করলে স্থানীয়রা এসে ঝুলন্ত মৃতদেহ নামিয়ে দেখেন তিনি মারা গেছেন।

“পরে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছি।”

সুনামগঞ্জ সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, “সুরতহাল রিপোর্ট দেখে আমাদের প্রাথমিক সন্দেহ তিনি আত্মহত্যা করেছেন। তবে এ বিষয়ে অনুসন্ধান পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়