তাড়াশে শিয়ালের কামড়ে শিশুসহ আহত ৪

প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৩, ০৯:৫৮ রাত
আপডেট: জানুয়ারী ২৩, ২০২৩, ০৯:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে শিয়ালের কামড়ে শিশুসহ ৪ ব্যক্তি আহত হয়েছে। আজ সোমবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার পৌর এলাকার কাউরাইল মহল্লার পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই গ্রামবাসী লাঠিসোটা নিয়ে ওই শিয়ালকে ধাওয়া করে পিটিয়ে মেরে ফেলে।

আহতদের মধ্যে বায়েজিদ (৭) ও মরিয়মকে (৫) মুমূর্ষু অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ জানান, একটি শিয়াল হঠাৎ করে গ্রামের পূর্ব পাড়া মহল্লায় ঢুকে রাস্তায় চলাচল করা ও বাড়িতে দাঁড়িয়ে থাকা ৪ ব্যক্তিকে কামড়ে দেয়।

এতে ওই মহল্লায় আব্দল মতিনের ছেলে বায়েজিদ (৭) ও মেয়ে মরিয়ম (৫), কাজেম উদ্দিনের ছেলে পাঞ্জু (৫৫) এবং মকবুল হোসেনর ছেলে জাকির হোসেন (৩৫) আহত হয়। আজ সোমবার (২৩ জানুয়ারি) বিকেল ৪টার দিকে আহতদের প্রথমে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসার পর চিকিৎসা প্রদান করা হয়। পরে বিকেল ৫টার দিকে তাদের মধ্যে বায়েজিদ (৭) ও মরিয়মের (৫) অবস্থার অবনতি হলে  মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ বলেন, খাবার সংকটে হয়তো শিয়াল লোকালয়ে ঢুকে লোকজনকে কামড়ে দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়