গাইবান্ধায় ৮ ভাই বোন পৈত্রিক ভিটায় গিয়ে হামলার শিকার

প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৩, ১০:৪৩ রাত
আপডেট: জানুয়ারী ২৩, ২০২৩, ১০:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধায় পৈত্রিক সম্পত্তির অধিকার বঞ্চিত বাংলাদেশ বিমানের সাবেক কর্মকর্তা খলিলুর রহমান ও তার ৭ বোন হামলার হয়েছেন। গত শুক্রবার শহরের পলাশপাড়ায় এ ঘটনা ঘটে। হামলায় আহত রূপালী বেগম (৪৩) গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

খলিলুর রহমান জরুরি বিভাগে এবং বাকিরা স্থানীয়ভবে চিকিৎসা গ্রহণ করেন। গত রোববার সন্ধ্যায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ৭ জনের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা। অভিযোগে খলিলুর রহমান বলেন, অভিযুক্ত আবদুল জলিল ও শামীম রহমান আমার আপন ভাই ও বাকিরা তাদের সন্তান ও স্ত্রী। আমার বাবা মৃত মতিউল্যা সরকার সোয়া ৫ শতাংশ জমির ওপর পৈত্রিক বসতবাড়ি রেখে যান।

আমি ও আমার ৭ বোন উত্তরাধিকার সূত্রে সেই সম্পত্তির অংশীদার। আমি চাকরি সূত্রে ঢাকায় এবং বোনরা স্বামীর বাড়িতে থাকার সুযোগে অন্যরা তাদের অংশ জবর দখল করার অপচেষ্টা চালায়। এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে গত শুক্রবার বাড়িতে গিয়ে তাদের প্রাপ্য অংশ চাওয়ায় তারা গালিগালাজের একপর্যায়ে লোহার রড, পাইপ, লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

এসময় খলিলুর রহমানসহ রূপালী বেগম, শাওন বেগম ও ভাগ্নি নিশি ও অন্যরা আহত হয়। এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। পুলিশ এলাকা পরিদর্শন করেছে। এ ব্যাপারে তদন্ত করে মামলা রেকর্ড করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়