রৌমারীতে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী গ্রেফতার

প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৩, ১১:০০ রাত
আপডেট: জানুয়ারী ২৩, ২০২৩, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে গৃহবধূ মৌসুমী আক্তারকে (১৯) শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী নাজমুলকে আটক করেছে রৌমারী থানা পুলিশ। আজ সোমবার (২৩ জানুয়ারি) এ হত্যা মামলার প্রধান আসামি নাজমুলকে ৭ দিনের রিমান্ডের আবেদন করে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের টালুয়ারচর গ্রাম নামক স্থানে।

এ ঘটনায় ওই গৃহবধূর বাবা মোখলেছুর রহমান বাদি হয়ে নাজমুলসহ ৪ জনকে আসামি করে রৌমারী থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, রৌমারীর চরশৌলমারী গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে মৌসুমী আক্তারের সাথে টালুয়ারচর গ্রামের আব্দুর রহিমের ছেলে নাজমুলের প্রেম সর্ম্পক গড়ে ওঠে। একপর্যায়ে মৌসুমী আক্তার প্রেমিক নাজমুলকে বিয়ের প্রস্তাব দিলে সে প্রেম প্রত্যাখ্যান করে।

পরে  মৌসুমী আক্তার তার বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন করে। অবশেষে স্থানীয় লোকজনের সমঝোতায় তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে দাম্পত্য জীবনে কলহ লেগেই থাকত। গত ১৯ ডিসেম্বর মৌসুমী নিজ ঘরে খাটের মশারির স্ট্যান্ডের সঙ্গে ওড়না প্যাঁচানো লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার এক মাস পর স্বামী নাজমুলসহ ৪ জনের নামে রৌমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ওই গৃহবধূর বাবা মোখলেছুর রহমান।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপ কুমার সরকার বলেন, স্বামী নাজমুলকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। বাকি আসামিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়