দুপচাঁচিয়ায় চার মাদক বিক্রেতাসহ পাঁচজন গ্রেফতার

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ০৮:৩২ রাত
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ০৮:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি: বগুড়া দুপচাঁচিয়া থানা পুলিশ গত রোববার রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চার মাদক বিক্রেতাসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে উপজেলা পশ্চিম আলোহালী গ্রামে গভীর নলকুপের পাশের জমিতে কুন্ডুপাড়ার মৃত মনছুর আলীর ছেলে আনারুল শেখ (৪২), পালপাড়ার সত্যন্দ্রনাথ পালের ছেলে সঞ্জয় পাল (৪০) আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ১৬টি নেশাজাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করেছে। এছাড়াও দুপচাঁচিয়া মন্ডলপাড়ার বাঁশের ঝাড়ের মধ্যে থেকে আইনুর প্রামানিকের স্ত্রী তাবাসসুম তোবা মায়া (২০) ও বড়ধাপ গ্রামের আবু তালেব সোনারের ছেলে ভোলা সোনারকে (৪২) আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১৯ পুড়িয়া হেরোইন উদ্ধার করেছে।

ওই রাতেই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এছাড়াও পুলিশ গ্রেফতারী পরোয়ানামুলে চৌমুহনী ধারশুন গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে সাইফুল ইসলামকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে। থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, গ্রেফতারকৃতদের গতকাল মঙ্গলবার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়