প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পুঠিয়া জুড়ে সাজ সাজ রব

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ১০:২৩ রাত
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ১০:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: ৫ বছর পর রাজশাহীতে আসছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর রাজশাহীতে আগমন উপলক্ষে পুঠিয়ায় ব্যাপক কর্মযজ্ঞ চলছে। প্রধানমন্ত্রীর এই সফর সফল করতে নানা কর্মসূচি হাতে নিয়েছে উপজেলা আওয়ামীলীগের নেতারা। এ উপলক্ষে পুঠিয়া উপজেলাকে সাজানো হয়েছে নতুনভাবে। পুঠিয়া জুড়ে এখন সাজ সাজ রব বিরাজ করছে। রাজশাহীর পুঠিয়াসহ পুরো জেলা ও উপজেলাগুলোতেও দেখা যাচ্ছে সাজ-সজ্জার কাজ।

সাজ সজ্জার অংশ হিসেব উপজেলা জুড়ে দেখা যাচ্ছে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র ব্যানার ও ফেস্টুন। এছাড়া বিভিন্ন পদধারী নেতাদের মহাসড়কে বড় বড় গেট, ব্যানার ও সরকারের উন্নয়নের চিত্র শোভা পাচ্ছে বিভিন্ন সড়কে রাস্তার পাশের দেয়াল ও গাছে গাছে। পুরো রাজশাহী অঞ্চলে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে উৎসবের আমেজও বইতে শুরু করেছে। প্রতিদিন উপজেলা আওয়ামীলীগের বর্ধিতসভা, প্রচার মিছিল ও লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে বর্তমান ও সাবেক এমপিদের।


পুঠিয়া উপজেলার গুরুত্বপূর্ণ মোড় ও স্থানে তোরণ নির্মাণ ও মহাসড়কের ওপরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা, প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়সহ বিভিন্ন নেতাদের ছবি সংব্বলিত ফেস্টুন-ব্যানার দিয়ে সজ্জিত করা হয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে রাজশাহী জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে।

এ ব্যাপারে রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি। জেলা ও উপজেলা পর্যায়ে সভা করেছি। আশা করি আমরা সফলভাবে প্রধানমন্ত্রীর এই সফর শেষ করবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়