৬ ফেব্রুয়ারি বগুড়ার মানিকচকে জব্দ কৃত ধানের টেন্ডার

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ১০:৪৪ রাত
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ১০:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়া সদরের মানিকচক এলাকায় তানভীর ফুড লিমিটেডের নির্মাণাধীন অটো রাইস মিলে অবৈধ ভাবে মজুদ করা ২ হাজার ৫৬৮ মেট্রিক টন জব্দ করা ধান টেন্ডারের মাধ্যমে বিক্রি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা ১১ টায় উপজেলা পরিষদে জব্দকৃত ধান বিক্রয় করার জন্য বিক্রয় কমিটির  জরুরী সভায় এই  সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা বেগম জানান, জব্দকৃত ধানের নির্ধারিত মূল্য বেশি হওয়ায় নিলামে তোলা যাচ্ছেনা। দরপত্রের মাধ্যমে বিক্রি করা হবে। আগামী ৬ ফেব্রুয়ারি এর জন্য নির্ধারণ করা হয়েছে। তিনি আরও জানান, দরপত্র আহবান করলে নূন্যতম ৭ কর্মদিবস সময় হাতে রাখতে হয় একারণে ৬ ফেব্রুয়ারি তারিখ নির্ধারণ করা হয়েছে।

উল্লেখ্য গত ২৩ ডিসেম্বর বগুড়া সদরের মানিকচক এলাকায় তানভীর ফুড লিমিটেডের নির্মাণাধীন অটো রাইস মিলে অবৈধ ভাবে মজুদ করা ২ হাজার ৫৬৮ মেট্রিক টন জব্দ করা ধান বিক্রি করে সমুদয় অর্থ সরকারি কোষাগারে অর্থ জমা দেয়ার নির্দেশ দিয়েছে আদালত।

৭ কোটি ১৯ লাখ টাকা মূল্যমানের এই ধান জব্দ করার একদিন পরই মজুদ দারীর দায়ে মেঘনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফা কামাল ও তানভীর ফুড লিমিটেডের সিনিয়র ডিজিএম প্রকৌশলী কেতাউর রহমানকে অভিযুক্ত  করে  মামলা করা হয়েছিলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়