জয়পুরহাটে এক হাজতির মৃত্যু

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ১২:৩০ দুপুর
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০২:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : জয়পুরহাট জেলা কারাগারে আব্দুল মোমিন (৩৭) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত ৩টার দিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আব্দুল মোমিন জেলা শহরের ধানমন্ডি এলাকার মজিবর রহমান ভাদুর ছেলে।

কারাগার সূত্রে জানা গেছে, মাদকের মামলায় ২০২২ সালের ১৫ এপ্রিল থেকে জয়পুরহাট জেলা কারাগারে হাজতি হিসেবে ছিলেন আব্দুল মোমিন। মঙ্গলবার রাত ৩টার দিকে তিনি কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন। এসময় তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের আরএমও ডা. মো. শহীদ হোসেন বলেন, রাতে জেলা কারাগার থেকে এক হাজতিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাৎক্ষণিকভাবে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে দেখেন হাসপাতালে নিয়ে আসার আগেই ওই ব্যক্তি মারা গেছেন।

জয়পুরহাট জেলা কারাগারের জেল সুপার রীতেশ চাকমা বলেন, হাজতির মৃত্যুর বিষয়টি তার পরিবারকে জানানো হয়েছে। নিয়ম অনুযায়ী ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়