ঘোড়াঘাটে জমাজমি সংক্রান্ত বিরোধে নিহত ২, আহত ৬

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০২:২৭ দুপুর
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে জমাজমি সংক্রান্ত বিরোধে দু’জন নিহত ও উভয়পক্ষের ছয় জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৯টায় উপজেলার খোদাদপুর গ্রামের চুনিয়াপাড়ায়। 

সরজমিনে গিয়ে জানা গেছে, খোদাদপুর চুনিয়াপাড়া গ্রামের ওমর ফারুকের সাথে একই গ্রামের হায়দার আলীর ২৮ শতক জমি নিয়ে দীর্ঘদিন থেকে মামলাসহ বিরোধ চলে আসছিল। ঘটনার দিন হায়দার আলীর ছেলে মোনোয়ার হোসেন মিম (২৪) ও ইসমাইল হোসেনের ছেলে রাকিব হোসেন (২২) মোটরসাইকেলযোগে ওমর ফারুকের বাড়ির পাশে তাদের গভীর নলকূপের ঘরে গিয়ে দাঁড়ায়। এসময় সড়কের অপর পাশে বসবাসরত ওমর ফারুক ও তার লোকজন মিম ও রাকিবের ওপর হামলা চালায়। এ সময় তারা মিম ও রাকিবকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় মিমকে উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে রাকিবকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সে পথিমধ্যে মারা যায়। 

এছাড়া প্রতিপক্ষ ওমর ফারুকের পক্ষে চারজন আহত ও হয়দার আলীর পক্ষে দু’জন আহত অবস্থায় ঘোড়াঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

থানা সূত্রে জানা গেছে, ওমর ফারুকের পক্ষের আহত চারজন পুলিশের নজরদারিতে রয়েছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু জানান, র্দীঘদিন থেকে উভয় পরিবারের মধ্যে ২৮ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। 

ঘোড়াঘাট থানার অফিসার ইনর্চাজ আবু হাসান কবির জানান, ঘটনাস্থলে তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত শেষে পরবর্তী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়