ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০৩:৪১ দুপুর
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৩:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : সরকারের পদত্যাগ, ১০ দফা দাবি আদায় এবং বিদ্যুৎ ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ বুধবার (২৫ জানুয়ারি) ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বিএনপি জেলা শাখার আয়োজনে বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপি’র সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মির্জা ফয়সল আমীন। বক্তব্য রাখেন সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম, ইউনুস আলী, আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, সাংগঠনিক সম্পাদক মজিদুল ইসলাম, দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মামুন অর রশিদ, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক তারিক আদনান, সদর উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা মহিলা দলের সভাপতি ফোরাতুন নাহার প্যারিস, সাধারণ সম্পাদক নাজমা পারভীন প্রমুখ। 

বিক্ষোভ সমাবেশে দিবসটিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ উল্লেখ করে সরকারের পদত্যাগ, ১০ দফা দাবি আদায় এবং বিদ্যুৎ ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানানো হয়। বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদলসহ বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়